• ভোর ৫:০৫ মিনিট সোমবার
  • ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
সোনারগাঁয়ে জাল দলিল করে হিন্দু সম্পত্তি দখলের চেষ্টা

সোনারগাঁয়ে জাল দলিল করে হিন্দু সম্পত্তি দখলের চেষ্টা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ভুয়া জাল দলিল করে হিন্দু সম্পত্তি দখলের পায়তারা করছে এক প্রভাবশালী মহল। এ ঘটনায় গত ২ জুলাই রাতে উপজেলার জামপুর ইউনিয়নের কাহেনা গ্রামের কুটির শিল্পী দীনেশ বিশ্বাস বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভযোগ দায়ের করেন।

জানা গেছে, উপজেলার জামপুর ইউনিয়নের কাহেনা গ্রামের কুটির শিল্পী দীনেশ বিশ্বাস পৈতৃক ভিটায় জন্ম থেকে বসবাস করে আসছে। গত কয়েক বছর যাবত একই গ্রামের প্রবাসী আনিসুর রহমান(৩০) ও তার বাবা হযরত আলী(৬৪) এই সম্পত্তি নেয়ার জন্য বিভিন্নভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় কাহেনা মৌজায় এস.এ ৫১২ ও আর.এস ৬৮১ নং দাগে গত ১৯ জুলাই ২০২২ ইংরেজি তারিখে ১২৮৬৬ নং একটি জাল দলিল সৃজন করে। এর পর থেকে ভুমি দস্যু আনিসুর রহমান ও তার বাবা হযরত আলী জমি দখলের পায়তারা শুরু করে আসছে।

কুটির শিল্পী দীনেশ বিশ্বাস জানান, লোক মুখে ভুয়া জাল দলিলের ঘটনাটি জানতে পারি। এরপর গত ২ জুলাই ২০২৩ ইংরেজি তারিখে আমার ছেলে বিপ্লবকে নিয়ে ভুমি দস্যু প্রাবসী আনিসুর ও তার বাব হযরত আলীর কাছে ভুয়া দলিলের বিষয়টি যানতে চাই। এসময় আনিসুর রহমান ও তার বাবা হযরত আলী আমার সম্পত্তি দখল করে নিবে এবং এ সম্পত্তি নিয়া কোন ধরনের ঝামেলা করলে প্রাননাশের হুমকি দেয়। তিনি আরো জানান, আমার এ সম্পত্তি ছাড়াও আরো কয়েকটি সম্পত্তিতে একই ভাবে ভুয়া জাল দলিল করে তারা সম্পত্তি ভোগ দখল করছে। তাদের এসব অপকর্মের সুষ্ঠ তদন্ত করে সঠিক বিচার দাবী করেন কুটির শিল্পী দীনেশ বিশ্বাস।
এ বিষয়ে আনিসুর রহমান ভূইয়া বলেন, আমাদের বিরুদ্ধে জাল দলিলের যে অভিযোগ এনেছে এটা সম্পুর্ন মিথ্যা, বানোয়াট। যায়গাটা নিয়ে মামলা চলমান, ইতোমধ্যে আদালত থেকে আমরা একটা রায়ও পেয়েছি। তিনি বলেন, দীর্ঘদিন ধরেই একটি কুচক্রী মহল আমাদের বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে। আমাদের সম্মান নষ্ট করার জন্য বাদীকে দিয়ে এসব মিথ্যাচার চালিয়ে যাচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution